Header Ads

আনিসুল হকের সবগুলো বইয়ের ডাউনলোড লিংক

Anisul Haque

গল্প

কবিতা

  • খোলা চিঠি সুন্দরের কাছে (১৯৮৯)
  • আমি আছি আমার অনলে (১৯৯১)
  • আসলে আয়ুর চেয়ে বড় সাধ তার আকাশ দেখার (১৯৯৫)
  • জলরংপদ্য (২০০২)
  • তোমাকে ভাবনা করি
  • তোমাকে না পাওয়ার কবিতা

উপন্যাস

  • মা
  •  বীর প্রতীকের খোঁজে
  • নিধুয়া পাথার
  • আয়েশামঙ্গল
  • খেয়া
  • ফাঁদ
  • বেকারত্বের দিনগুলিতে প্রেম
  • ভালোবাসা আমি তোমার জন্য কাঁদছি
  • ফাল্গুন রাতের আঁধারে
  • আমার একটা দুঃখ আছে
  • ক্ষুধা এবং ভালোবাসার গল্প
  • হৃদিতা 
  • "জিম্মি"  
  • সেঁজুতি
  • তোমার জন্য
  •  ৫১ বর্তী 
  • আবার তোরা কিপ্টা হ
  • আলো-অন্ধকারে যাই
  • আমার একটা দু:খ আছে
  • আয়েশামঙ্গল
  • বারোটা বাজার আগে
  • বিক্ষোভের দিনগুলির প্রেম(২০১৫) 
  • ফাজিল

ব্যঙ্গাত্মক রচনা

  • কথাকার্টুন
  • গণতান্ত্রিক ফ্যান্টাসি
  • রাজা যায় রানি আসে
  • ছাগলতন্ত্র
  • অশ্বডিম্ব
  • সেই গাধা সেই পানি
  • হাসতে হাসতে খুন

নাটক

  • নাল পিরান
  • করিমন বেওয়া
  • প্রত্যাবর্তন
  • সাঁকো
  • প্রতি চুনিয়া
  • চড়ুইভাতি
  • মেগা সিরিয়াল ৫১ বর্তী

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.